এর আগে আইপিএলে চেন্নাই এবং পাঞ্জাবের মধ্যে 26টি ম্যাচ খেলা হয়েছে। যার মধ্যে চেন্নাই জিতেছে ১৬টি এবং পাঞ্জাব জিতেছে ১০টি ম্যাচে।

আইপিএলের পরবর্তী ম্যাচ আজ 3 এপ্রিল সাড়ে সাতটায়  ব্রেবোর্ন স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা হবে।

এই ম্যাচে যেখানে চেন্নাই আরও একবার তাদের জয়ের পথে ফিরতে চাইবে। অন্যদিকে পাঞ্জাবেরও সুযোগ থাকবে আরও একবার জয়ের পথে ফেরার।

আমরা যদি রেকর্ডের কথা বলি, আইপিএলে চেন্নাই এবং পাঞ্জাবের মধ্যে 26টি ম্যাচ খেলা হয়েছে। যার মধ্যে চেন্নাই জিতেছে ১৬টি এবং পাঞ্জাব জিতেছে ১০টি ম্যাচে।

রবীন্দ্র জাদেজার নেতৃত্বে চেন্নাই সুপার কিংস তার পুরনো জাদু ধরে রাখতে পারেনি। প্রথম দুই ম্যাচেই হারের মুখে পড়ে দলটি। দলের বোলিংয়ে সেই ধার দেখা যাচ্ছে না, যার জন্য দলটি পরিচিত ছিল।

অন্যদিকে এই ম্যাচের আগে একটি সুখবর এসেছে পাঞ্জাবের জন্য। দলে যোগ দিয়েছেন ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। এমন পরিস্থিতিতে চেন্নাইয়ের বিরুদ্ধেও মাঠে নামতে পারেন তিনি।

পাঞ্জাবের জন্য সবচেয়ে বড় সমস্যা তাদের বোলিং। তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং এবং অফ স্পিনার হারপ্রীত ব্রার বিশেষ কিছু পাননি। এমন পরিস্থিতিতে দলকেও তাদের বিকল্প খুঁজতে হবে।

আপনি এই ম্যাচটি  স্টার স্পোর্টস নেটওয়ার্কে  দেখতে পারেন। এছাড়াও, ডিজনি + হটস্টার অ্যাপটি লাইভ স্ট্রিমিংয়ের জন্য ব্যবহার করা যেতে পারে।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ

ঋতুরাজ গায়কওয়াড়, রবিন উথাপ্পা, মঈন আলি, আম্বাতি রায়ডু, এমএস ধোনি (ডব্লিউকে), রবীন্দ্র জাদেজা (সি), শিবম দুবে, ডোয়াইন ব্রাভো, ডোয়াইন প্রিটোরিয়াস, ক্রিস জর্ডান এবং রাজবর্ধন হ্যাঙ্গারগেকার।

পাঞ্জাব কিংস সম্ভাব্য প্লেয়িং একাদশ

মায়াঙ্ক আগরওয়াল (সি), শিখর ধাওয়ান, জনি বেয়ারস্টো, ভানুকা রাজাপাকসে (ডব্লিউকে), ওডিয়ন স্মিথ, শাহরুখ খান, হারপ্রীত ব্রার, ঋষি ধাওয়ান, কাগিসো রাবাদা, আরশদীপ সিং, রাহুল চাহার।

এই সম্পর্কিত আরও Webstory পড়তে নীচে ক্লিক করুন।