কীভাবে ইমু সফটওয়্যার ডাউনলোড করব?

ইমু সফটওয়্যার ডাউনলোড কীভাবে করব? আমরা সবাই জানি যে আজকের পৃথিবীতে ইন্টারনেটের গুরুত্বটা কতটা। আজ প্রতিটি কাজ ইন্টারনেটের সাহায্যে করা হয়। ইন্টারনেটের একটি সুবিধা হচ্ছে যে, এর মাধ্যমে আমরা আমাদের বন্ধু, আত্মীয়দের সাথেও সংযুক্ত থাকতে পারি।এবং আমাদের বন্ধু এবং আত্মীয়দের সাথে কথা বলার জন্য এবং তাদের সাথে সংযুক্ত থাকার জন্য বর্তমানে অনেক সামাজিক সাইট এবং অ্যাপ্লিকেশন রয়েছে, যার মাধ্যমে আমরা ভিডিও কলিং করতে পারি এবং তাদের কাছে ছবি, অডিও, ভিডিও পাঠাতে এবং গ্রহণ করতে পারি।

বর্তমানে এমন অনেক অ্যাপ্লিকেশন রয়েছে যার মাধ্যমে আমরা আমাদের বন্ধুদের সাথে কথা বলতে পারি, তবে আজ আমরা আপনাকে একটি ভিন্ন এবং জনপ্রিয় অ্যাপ্লিকেশন সম্পর্কে বলব, যার নাম ইমু।এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে imo অ্যাপ কী এবং কীভাবে Download করব? তাহলে আসুন আমরা জানি ইমু অ্যাপ কি। আমাদের পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন এবং তাহলেই আপনি জানতে পারবেন imo app কি এবং কীভাবে Download করব?

ইমু কী?

ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ যেমন instant messaging application, যার মাধ্যমে আমরা আমাদের পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে যোগাযোগ করি এবং ফাইল শেয়ার করি, তেমনি একটি imo অ্যাপ্লিকেশনও রয়েছে।যার মাধ্যমে আমরা বিভিন্ন ডকুমেন্ট,ইমেজ, অ্যাপ পাঠানো সহ অডিও, ভিডিও কল করা যায়।

এছাড়াও imo আমাদের আরও অনেক সুবিধা দিয়ে থাকে। যেমন আপনি Instagram এবং Facebook এ লাইভ স্ট্যাটাস বা লাইভ ভিডিও স্ট্রিমিং করতে পারেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, আপনি হোয়াটসঅ্যাপের মতো ইমোতে ফটো এবং ভিডিও স্ট্যাটাসও করতে পারেন, ইমো একটি খুব ভাল ভিডিও কলিং অ্যাপ্লিকেশন হিসাবে প্রমাণিত হয়েছে, কারণ এর সংযোগটি খুব দ্রুত এবং পরিষ্কার হয়ে থাকে।

ইমু সফটওয়্যার ডাউনলোড কীভাবে করব?

সাধারণত ইমো অ্যাপটি আপনি গুগল প্লে স্টোর সহজেই থেকে ডাউনলোড করতে পারবেন। শুধু আপনি গুগল প্লে স্টোরে (Google Play Store) গিয়ে সার্চে imo লিখবেন , তখন আপনার সামনে ডাউনলোডের জন্য একাধিক ইমু সফটওয়্যার বা অ্যাপ আসবে। এখন থেকে আপনি সঠিক ইমু সফটওয়্যার বা অ্যাপ download করতে পারবেন।

ইমুতে Account কীভাবে তৈরি করবেন?

বন্ধুরা ইমুতে Account তৈরি করা কোন কঠিন কাজ নয়।কারণ যখন আপনার মোবাইলে imo ডাউনলোড হয়ে যাবে, তখন আপনি সেটি খুলে নীচে দেওয়া আমাদের ধাপগুলি অনুসরণ করুন।

  • প্রথমে আপনাকে আপনার মোবাইল নম্বর লিখতে হবে, তাই সবার আগে আপনার মোবাইল নম্বর লিখুন এবং পরে Next এ ক্লিক করুন।
  • ক্লিক করার পরে, একটি নতুন স্ক্রিন খুলবে যেখানে আপনার প্রবেশ করা নম্বরে একটি OTP কোড আসবে এবং আপনাকে এটি লিখতে হবে।
  • OTP কোড প্রবেশ করার পরে, আপনাকে আপনার নাম লিখতে হবে, এবং তারপরে একটি প্রোফাইল ফটো নির্বাচন করুন এবং তারপরে আপনার imo অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে।

ইমু (imo) ব্যবহারের সুবিধা

  • এর মাধ্যমে আপনি অনলাইনে ইমেজ, ডকুমেন্ট, পিডিএফ ফাইল, টেক্সট ফাইল, অডিও গান, ভিডিও গান ছাড়াও আরও বিভিন্ন ধরণের মাল্টিমিডিয়া সফটওয়্যার ইত্যাদি শেয়ার করতে পারবেন।
  • এর সাহায্যে আপনি যেকোন জায়গায় থেকে অডিও এবং ভিডিও কল করতে পারবেন।
  • এটি Android, iOS,উইন্ডোজ এবং MacOS ইত্যাদি সব ধরণের ডিভাইসে ব্যবহার করা যায়।
  • এটির মাধ্যমে আপনি প্রায় ১ লক্ষ লোকের সাথে গ্রুপ কল করতে পারবেন।
Share the article

Leave a comment